fbpx


আইসিটির শূণ্য দক্ষতা থেকে হয়ে উঠুন সফল প্রযুক্তি উদ্যোক্তা

বিডি আইসিটি ক্লাব হচ্ছে সুন্দর ভবিষ্যতের স্বপ্ন দেখা মানুষদের মিলনমেলা। এখানে যারা আসেন তারা প্রযুক্তিকে কাজে লাগিয়ে নিজের উন্নয়নের পাশাপাশি সমাজ উন্নয়নের জন্য কাজ করে যান। এখানে জন্ম হয় সমাজ বদলে দেয়া প্রযুক্তি উদ্যোক্তাদের।

স্বশিক্ষা
(Self Learning)

নিজে নিজে আইসিটি শেখাকে আমরা গুরুত্ব দিয়ে থাকি। আমাদের সব কোর্স, ব্লগ ও ভিডিওতে সেভাবেই নির্দেশনা দেয়া থাকবে যাতে আপনি নিজে নিজেই আইসিটিতে দক্ষ হয়ে উঠতে পারেন।

সহযোগিতামূলক শিক্ষা
(Cooperative Learning)

প্রতিযোগিতা নয়, সহযোগিতার মাধ্যমে আইসিটিতে দক্ষতা অর্জনকে আমরা গুরুত্ব দিই। আপনি যা জানেন তা অপরকে শিখান। তাহলেই আপনার দক্ষতা বাড়তে থাকবে, পাশাপাশি আয়ও হবে।

দলগত শিক্ষা
(Collaborative Learning)

দলগতভাবে আইসিটি শেখা এবং প্রজেক্ট তৈরি করার মাধ্যমে প্রযুক্তি জগতের অনেক কিছু আপনি সহজে শিখতে পারবেন। প্রশিক্ষকের নির্দেশনায় যে কোন প্রশ্নের দ্রুত সমাধান পাবেন। খুব দ্রুত দক্ষ হয়ে উঠবেন।

মুরাদ খান

”আইসিটিতে দ্রুত দক্ষ হতে প্রয়োজন পরিকল্পিত নির্দেশনা ও প্রশিক্ষকের সহযোগিতা” – মুরাদ খান, উদ্যোক্তা, বিডি আইসিটি ক্লাব

কোর্সসমূহ

Basic হতে advance সকল কোর্সসমূহ ক্রমান্বয়ে এখানে যোগ করা হবে। Word Processing হতে শুরু করে Designing, Marketing, Audio-Video Editing, Programming, Freelancing সব কিছুই পাবেন।

Free
Microsoft-Word-Full-Course

Microsoft Word

Microsoft Word এর শুরু থেকে শেষ সবকিছু এক কোর্সে। হয়ে উঠুন এম এস ওয়ার্ড এক্সপার্ট।

Free
Microsoft-Excel-Full-Course-Bangla

Microsoft Excel

Microsoft Excel এর basic থেকে advanced সবকিছু এক কোর্সেই শিখুন।

Learn From Blog

আপনার স্বপ্ন পূরণের পথে যাত্রা শুরু হোক আজই

প্রযুক্তিতে দক্ষতা অর্জনের মাধ্যমে আপনি যেমন সম্মানজনক উপার্জন করতে পারবেন তেমনি অপরকেও সহযোগিতা করতে পারবেন। এভাবেই আপনি স্বপ্ন পূরণের পথে এগিয়ে যাবেন।

error: Content is protected !!